ঢাকা, সোমবার ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:০৬ অপরাহ্ন
ফাঁদে ফেলে অর্থ আদায়: পুলিশ কর্মকর্তার স্ত্রী আটক
ডেস্ক রিপোর্ট ::

রংপুরে প্রেমের ফাঁদে ফেলে অন্তরঙ্গ ছবি ধারণ করে লাখ লাখ টাকা হাতিয়ে নেওয়া চক্রের সাথে জড়িত সন্দেহে পুলিশের এক কর্মকর্তার স্ত্রীকে আটক করেছে মেট্রোপলিটন কোতয়ালী থানার পুলিশ। আটককৃতের নাম কানিজ ফাতিমা। তার স্বামী পুলিশের রংপুর রেঞ্জের একজন কর্মকর্তা।

মঙ্গলবার সন্ধ্যায় তাকে আটক করে পুলিশ।পুলিশ বলেছে বিষয়টি তদন্তাধীন রয়েছে। এখনই কিছু বলা যাবে না। তদন্ত শেষে আনুষ্ঠানিকভাবে জানানো হবে।

জানা যায়, রংপুর মহানগরীর বিভিন্ন ব্যক্তিকে টার্গেট করে তাদের সাথে পরিচিত হয়ে তাকে কৌশলে নিজেদের আস্তানায় নিয়ে যেত।এরপর সেখানে অশ্লীল ছবি তুলে জিম্মি করে সামাজিক যোগাযোগমাধ্যমে ছবি ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে টাকা আদায় করতো। এছাড়াও হত্যার ভয় দেখিয়ে বলপূর্বক অর্থ আদায়, স্ট্যাম্পে স্বাক্ষর গ্রহণ, চুরি এবং ভয়ভীতি প্রদর্শন করে লাখ লাখ টাকা হাতিয়ে নিত একটি চক্রটি।গত রবিবার রাতে মো. শাহারুখ করিম অনিক (৩৪) ও তার স্ত্রী মোছাঃ আসমানী আক্তারকে (২৪) গ্রেফতার করে র‌্যাব। তাদের ৬তলা বাসায় টর্চার সেল আবিষ্কার করে।তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে ওই পুলিশ কর্মকর্তার স্ত্রীকে আটক করা হয়েছে বলে জানা গেছে।

আটকের বিষয়টি নিশ্চিত করে মেট্রোপলিটন কোতয়ালি থানার ওসি আব্দুর রশিদ জানান, আটক কানিজ ফাতেমার স্বামী রংপুর রেঞ্জ পুলিশের একজন কর্মকর্তা। তবে এখনই আনুষ্ঠানিকভাবে কিছু বলা যাবে না। পরে আনুষ্ঠানিকভাবে জানানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *