ঢাকা, বৃহস্পতিবার ৩০ মে ২০২৪, ০৩:৩৪ অপরাহ্ন
পাহাড়ি ঢলে ভেসে যাওয়া দুজনের মরদেহ উদ্ধার
ডেস্ক রিপোর্ট ::

শেরপুরের ঝিনাইগাতীতে পাহাড়ি ঢলের পানিতে নিখোঁজের ১৫ ঘণ্টা পর কৃষক ও রাজমিস্ত্রির মরদেহ উদ্ধার করেছে স্থানীয় ও স্বজনেরা। আজ শনিবার সকাল ৬টার দিকে পৃথক স্থানে এ দুজনের মরদেহ ভেসে উঠলে তাঁদের উদ্ধার করা হয়।

নিহতেরা হলেন উপজেলার সদর ইউনিয়নের বৈরাগীপাড়া গ্রামের মৃত নফজ উদ্দিনের ছেলে কৃষক আশরাফ আলী (৬০) ও ধানশাইল ইউনিয়নের বাগেরভিটা গ্রামের শেখ কাদের আলীর ছেলে আবুল কালাম (৩৩)। আবুল কালাম পেশায় রাজমিস্ত্রি ছিলেন।

সদর ইউনিয়ন পরিষদের সদস্য মো. রকিব বাদশা বলেন, গতকাল শুক্রবার বিকেল ৫টার দিকে বৈরাগীপাড়া গ্রামের কৃষক আশরাফ আলী অসাবধানতায় বন্যার পানিতে পড়ে ভেসে যান। পরে শনিবার সকাল ৬টার দিকে ওই এলাকার শেষ প্রান্তে পানিতে তাঁর মরদেহ ভাসতে দেখে তা উদ্ধার করে স্থানীয়রা।

অন্যদিকে ধানশাইল ইউনিয়নের চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম বলেন, বিকেল সাড়ে ৫টার দিকে বাগেরভিটা গ্রামের রাজমিস্ত্রি আবুল কালাম হাঁস ধরতে গিয়ে বন্যার পানিতে ভেসে নিখোঁজ হন। পরে শনিবার সকাল ৬টার দিকে বাগেরভিটা এলাকার বিলের পানিতে তাঁর মরদেহ ভাসতে দেখে উদ্ধার করে আত্মীয়স্বজন।

এ বিষয়ে ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল আলম ভূঁইয়া দুজনের মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘এ ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।’

উল্লেখ্য, গতকাল শুক্রবার দুর্ঘটনার খবর পেয়ে নিখোঁজ ব্যক্তিদের উদ্ধারে বিকেল থেকেই অভিযান পরিচালনা করেন ফায়ার সার্ভিসের কর্মী ও পরিবারের সদস্যসহ স্থানীয়রা। তবে রাত ৮টা পর্যন্ত নিখোঁজ ব্যক্তিদের খোঁজ না পাওয়ায় উদ্ধারকাজ স্থগিত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *