ঢাকা, বুধবার ২৪ এপ্রিল ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন
পর্যটন সেবায় টুরিস্ট পুলিশ এবং ঢাকা রিজেন্সি হোটেলের মধ্যে পারস্পরিক স্বার্থসংশ্লিষ্ট MoU স্বাক্ষর
উখিয়া নিউজ ডেস্ক :

আজ বৃহস্বেপতিবার বেলা ৩ ঘটিকায় ঢাকা রিজেন্সি হোটেল এন্ড রিসোর্ট এর বলরুমে বাংলাদেশ টুরিস্ট পুলিশ ও ঢাকা রিজেন্সি হোটেল এন্ড রিসোর্ট এর মধ্যে পারস্পরিক স্বার্থসংশ্লিষ্ট,বাংলাদেশে পর্যটন সেবার মান উন্নয়ন এবং টুরিস্টদের নিরাপত্তা সহ অন্যান্য বিষয় নিয়ে এক সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।

উক্ত অনুষ্ঠানে টুরিস্ট পুলিশ বাংলাদেশের পক্ষে MoU তে স্বাক্ষর করেন জনাব মোঃ নাইমুল হক পিপিএম, পুলিশ সুপার, টুরিস্ট পুলিশ ঢাকা রিজিয়ন এবং ঢাকা রিজেন্সি হোটেল এন্ড রিসোর্ট এর পক্ষে স্বাক্ষর করেন ঢাকা রিজেন্সি হোটেলের চিফ এক্সিকিউটিভ ডিরেক্টর জনাব মোঃ সাহিদ হামিদ এফআইএইচ।

বাংলাদেশ টুরিস্ট পুলিশের পক্ষে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোমেনা খাতুন, ইন্সপেক্টর রাকিবুল ইসলাম এবং ঢাকা রিজেন্সি হোটেল এন্ড রিসোর্ট এর পক্ষে জনাব মোঃ মাহমুদ হাসান, ডিরেক্টর সেলস এন্ড মার্কেটিং,মোহাম্মদ মিজানুর রহমান সিদ্দিকী ডিরেক্টর ফিনান্স,কমান্ডার (অব:) মনিরুল ইসলাম,ডিরেক্টর এইচ আর এন্ড সিকিউরিটি সহ হোটেলের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

পুলিশ সুপার জনাব মোঃ নাঈমুল হক পিপিএম এ সময় ঢাকা রিজেন্সি হোটেল এন্ড রিসোর্ট কর্তৃপক্ষকে দেশি-বিদেশি টুরিস্টদের মানসম্মত সেবা দেয়ার জন্য ধন্যবাদ জানান এবং ভবিষ্যতে ও টুরিস্টদের কল্যাণে একসাথে আরো কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *