ঢাকা, শুক্রবার ০১ মার্চ ২০২৪, ০৯:৩১ পূর্বাহ্ন
নোয়াখালীতে রোহিঙ্গা তরুণী আটক
উখিয়া নিউজ ডেস্ক :

নোয়াাখালীর সুবচর্ণচরে এক রোহিঙ্গা তরুণীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনগণ। আটক তরুণীর নাম শুকতারা জেসমিন (১৮)। সে ভাসানচর রোহিঙ্গা আশ্রয়ণ ক্যাম্পের ২৭ নম্বর ক্লাস্টারের আলী আহাম্মদের মেয়ে।

শুক্রবার (১৫ জুলাই) সকাল ১০টার দিকে চরজব্বার থানার ওসির দায়িত্বে থাকা পরিদর্শক (তদন্ত) জাকির হোসেন এসব তথ্য নিশ্চিত করেন। এর আগে, বৃহস্পতিবার সন্ধ্যার দিকে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের চরলী এলাকা থেকে তাকে স্থানীয় লোকজন আটক করে জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ কল দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তরুণীকে আটক করে থানায় নিয়ে আসে।

স্থানীয়রা বলছে, বৃহস্পতিবার বিকেলের দিকে ওই তরুণী চট্টগ্রাম থেকে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের চরলী এলাকায় আসেন। বিষয়টি স্থানীয়দের সন্দেহ হলে আটকের পর জিজ্ঞাসাবাদে সে নিজেকে রোহিঙ্গা বলে স্বীকার করেন। পরে রাত ৮টার দিকে স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে তাকে চরজব্বার থানার পুলিশের কাছে সোপর্দ করা হয়।

চরজববার থনার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাকির হোসেন বলেন, বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নে এক রোহিঙ্গা তরুণী আটক করে এলাকাবাসী জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ কল করলে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে। শুক্রবার তাকে পুনরায় ভাসানচর আশ্রয়ণ কেন্দ্রে ফেরত পাঠানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *