ঢাকা, বৃহস্পতিবার ১১ এপ্রিল ২০২৪, ০৩:৫৫ অপরাহ্ন
নাইক্ষ্যংছড়ির থানা’র দৃষ্টিনন্দন মসজিদ উদ্বোধন
নিজস্ব প্রতিবেদক ::

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার সদর ইউনিয়নে অবস্থিত থানা’র দৃষ্টিনন্দন মসজিদের শুভ উদ্বোধন করেন বান্দরবানের পুলিশ সুপার জেরিন আখতার বিপিএম।

রবিবার (২৭ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১টায় থাানায় নতুন মসজিদের শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি বান্দরবানের পুলিশ সুপার জেরিন আখতার বিপিএম।

এরপর আইন শৃঙ্খলা বিষয়ক আলোচনা সভায় যোগদান করেন।

থানা’র অফিসার্স ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলমগীর আলমগীর হোসেন এর সভাপতিত্বে ও (তদন্ত) ওসি শরীফ ইবনে আলমের সঞ্চালনায় আলোচনা সভা শুরু হয়।

আলোচনা সভায় পুলিশ সুপার বলেন,সবুজ নাইক্ষ্যংছড়ি ও সম্প্রীতির নাইক্ষ্যংছড়ির পাশাপাশি নাইক্ষ্যংছড়িকে ইয়াবা তথা মাদকমুক্ত ও দুর্নীতিমুক্তও সুন্দর নাইক্ষংছড়ি গঠন করতে পুলিশ জনপ্রতিনিধি, সাংবাদিক,রাজনৈতিক নেতাসহ সকলেকে মিলেমিশে এক সাথে কাজ করতে হবে।

উদ্বোধন ও আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা লীগের সভাপতি অধ্যাপক শফিউল্লাহ, উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা ফেরদৌস,দৌছড়ি ইউপি চেয়ারম্যান মো.ইমরান,সদর ইউপি চেয়ারম্যান নুরুল আবছার ইমন,ঘুমধুম ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আজিজ,উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার রাজা মিয়া,স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আবদুস সাত্তার, নাইক্ষ্যংছড়ি উপজেলা যুব লীগের সহসভাপতি ও কাঠ ব্যাসায়ী সমিতির সভাপতি মো: হোসেন, সাধারণ সম্পাদক মো: ওসমান গনি,সাবেক সাধারণ সম্পাদক জুবাইরুল হক,ঘুমধুম ইউনিয়নের যুবলীগের সভাপতি ছৈয়দুল বশর,ঘুমধুম ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি মো.শাহাজানসহ থানার বিভিন্ন কর্মকর্তা,সংবাদকর্মী ও আমন্ত্রিত অতিথিবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *