ঢাকা, রবিবার ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন
দুর্বৃত্তের গুলিতে বাবার কোলে থাকা কন্যাশিশুর মৃত্যু
ডেস্ক রিপোর্ট ::

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় দুর্বৃত্তদের গুলিতে বাবার কোলে থাকা জান্নাতুল ফেরদাউস তাসপিয়া (৪) নামে এক শিশু মারা গেছে। এ সময় শিশুটির বাবা আবু জাহের গুরুতর আহত হয়েছেন।

বুধবার (১৩ এপ্রিল) রাত সাড়ে ৮টায় ঢাকায় নেওয়ার পথে কুমিল্লায় শিশু তাসপিয়া মারা যায়।

এর আগে বিকেল সাড়ে ৪টায় পূর্ব হাজীপুর গ্রামের মালেকার বাপের দোকানের সামনে এ ঘটনা ঘটে।

আহত মাওলানা আবু জাহের উপজেলার হাজীপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের রাশেদ মিয়ার বাড়ির মৃত জানু সরদারের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পূর্ব হাজিপুর গ্রামের রাশেদ মিয়ার বাড়ির আলম পার্শ্ববর্তী দুর্গাপুর ইউনিয়নের লক্ষ্মীনারায়ণপুর গ্রামের বাদশার কাছে মাটি বিক্রি করেন। কিন্তু বাদশা চুক্তির চেয়ে অতিরিক্ত মাটি কেটে নিতে চাইলে গত দুইদিন ধরে উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

এর জের ধরে বুধবার বিকেলে বাদশা তার এলাকার দানিশ ব্যাপারী বাড়ির মৃত মমিন উল্যাহর ছেলে রিমন (২৫) ও সলিমুল্লাহর ছেলে মহিনসহ (২৬) বহিরাগত আরও পাঁচ-ছয়জন সন্ত্রাসীকে নিয়ে ঘটনাস্থলে এসেই এলোপাতাড়ি গুলি ছুড়তে থাকে। এ সময় শিশু সন্তানকে কোলে নিয়ে ঘটনাস্থলে থাকা প্রবাসী জাহের ও তার শিশুকন্যা তাসপিয়া গুলিবিদ্ধ হন।

তাদের উদ্ধার করে প্রথমে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। ঢাকা নেওয়ার পথে রাত সাড়ে ৮টার দিকে কুমিল্লায় শিশু তাসপিয়ার মৃত্যু হয়। আহত মাওলানা জাহেরকে ঢাকায় চিকিৎসা দেওয়া হচ্ছে।

বেগমগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহিদুল হক রনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনাস্থল থেকে ধনু নামের একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। অভিযুক্তদের ধরতে অভিযান চালানো হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *