ঢাকা, শুক্রবার ২৬ জুলাই ২০২৪, ১১:৪৬ পূর্বাহ্ন
টেকনাফে গভীর রাতে ডাকাত দলের গুলিবর্ষণ, এলাকায় আতঙ্ক
ডেস্ক রিপোর্ট ::

কক্সবাজারের টেকনাফের হ্নীলা ইউনিয়ন জাদিমুড়া (জুম্মাপাড়া) এলাকায় ডাকাত দলের এলোপাতাড়ি গুলি বর্ষণের ঘটনা ঘটেছে। এতে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। শুক্রবার (১৫ এপ্রিল) রাত ১টার দিকে জাদিমুড়া (জুম্মাপাড়া) এলাকায় এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, গভীর রাতে একদল ডাকাত স্থানীয়দের ঘর, বাড়ি ও দোকানে ডাকাতির প্রস্তুতি নিয়ে প্রবেশ করতে চেয়েছিল। এ সময় রোহিঙ্গা ক্যাম্পে নিয়োজিত ভলান্টিয়ার (নাইট) ও স্থানীয় লোকজন ডাকাত দলকে ধাওয়া দিলে ডাকাত দল ক্ষিপ্ত হয়ে তাদের লক্ষ্য করে ৮-১০ রাউন্ড গুলি ছোড়ে। পরবর্তীতে এপিবিএন পুলিশ সদস্যরা এগিয়ে গেলে ডাকাত দল পাহাড়ের দিকে পালিয়ে যায়।

১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়নের কমান্ডিং অফিসার (পুলিশ সুপার) মো.তারিকুল ইসলাম জানান, হ্নীলার জাদিমুড়া (জুম্মাপাড়া) এলাকায় ডাকাত দলের ৮-১০ রাউন্ড ফাঁকা ফায়ার করার খবর পেয়েছি। তাৎক্ষণিক এপিবিএন অফিসার ও ফোর্স ঘটনাস্থলে উপস্থিত হলে দুষ্কৃতকারীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। তারা রোহিঙ্গা না স্থানীয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি। তবে এ ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

তিনি আরও জানান, এ ঘটনায় জড়িত ডাকাত দলের সদস্যদের চিহ্নিত করতে অনুসন্ধানসহ তাদের আটকের লক্ষ্যে অভিযান অব্যাহত রয়েছে। ক্যাম্প এলাকায় অতিরিক্ত অফিসার ও ফোর্স মোতায়েন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *