ঢাকা, রবিবার ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:১২ পূর্বাহ্ন
টাঙ্গাইলে পৃথক দুর্ঘটনায় নিহত ৬
ডেস্ক রিপোর্ট ::

টাঙ্গাইলের ঘাটাইল ও মধুপুরে পৃথক দুর্ঘটনায় মা-মেয়েসহ ৬ জন নিহত হয়েছেন। এর মধ্যে ঘাটাইলে ৩ জন ও মধুপুরে ৩ জন রয়েছেন। আজ সকালে ও গত রাতে দুর্ঘটনাগুলো ঘটে।

মধুপুরে পিকআপ ভ্যানের সঙ্গে সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে শিশু ও তার মাসহ তিনজন নিহত হন। আজ সকাল ৭টার দিকে মধুপুর-জামালপুর আঞ্চলিক মহাসড়কের মধুপুর বাসস্ট্যান্ড সংলগ্ন রুপালী ফিলিং স্টেশনের কাছে এই দুর্ঘটনা ঘটে।

মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তারিক কামাল এ তথ্য নিশ্চিত করেছেন। তবে তাৎক্ষণিকভাবে নিহতদের নাম-পরিচয় জানা যায়নি। নিহত পুরুষের বাড়ি শেরপুরের শ্রীবরদী উপজেলায় এবং শিশু ও নারীর বাড়ি জামালপুরের দেওয়ানগঞ্জে বলে জানিয়েছে পুলিশ।

এদিকে ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি জানান, ঘাটাইল উপজেলার ঘাটাইল সাগরদিঘি আঞ্চলিক মহাসড়কের চেচুয়া শহরগোপীনপুর নামক স্থানে ট্রাক চাপায় দুই মোটরসাইকেল আরোহী ও এক স্কুলশিক্ষক নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাতে পৃথক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, শোলাকুড়া সাগরদিঘি গ্রামের আব্দুল মান্নানের ছেলে আসাদুল ইসলাম (২২) শহরগোপীনপুর গ্রামের হারুন মুন্সির ছেলে ফরিদ উদ্দিন (২৫) এবং উত্তর খিলগাতী গ্রামের রফিকুল ইসলাম (৩৬)।

বিষয়টি নিশ্চিত করেছেন ঘাটাইল থানার অফিসার ইনচার্জ আজহারুল ইসলাম সরকার।

প্রত্যেক্ষ্যদর্শী ও পুলিশ জানায়, স্থানীয় এক প্রতিবেশীর বিয়ের বরযাত্রীদের সঙ্গী হয়ে আসাদুল ও ফরিদ মোটরসাইকেলযোগে দাওয়াত খেতে যান। দাওয়াত খাওয়া শেষে বাড়ি ফেরার পথে ঘাটাইল উপজেলার চেচুয়া নামক স্থানে সন্ধ্যায় মোটরসাইকেল ও মুড়ি বোঝাই একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুই জনের মৃত্যু হয়। নিহত আসাদুল প্রাইম এশিয়া বেসরকারি বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শেষ বর্ষের ছাত্র এবং ফরিদ উদ্দিন একজন কোরআনের হাফেজ এবং সাগরদিঘীর স্থানীয় একটি মসজিদে ইমামতি
করতেন।

অপরদিকে নিহত স্কুল শিক্ষকের পরিবার ও তার সহকর্মীরা জানান, ঝুনকাইল স্কুলের ধর্মীয় শিক্ষক আঃ ছাত্তার অসুস্থ থাকায় সকল শিক্ষক মিলে বৃহস্পতিবার দুপুরে তাকে দেখতে পার্শ¦বর্তী গোপালপুর উপজেলার কৃঞ্চপট্রি গ্রামে যান। সেখান থেকে গোপালপুরের ২০১ গম্বুজ মসজিদ দেখে তিন সহকর্মী মোটরসাইকেল যোগে সন্ধ্যায় উপজেলার পাকুটিয়ায় ফেরেন । তারপর যে যার গন্তব্যে রওনা দেন।

শিক্ষক রফিকুল বাড়ি ফিরছিলেন বাইসাইকেল যোগে। বাড়ির কাছাকাছি দেউলাবাড়িতে পৌঁছালে টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়ক পার হবার সময় বাঁশ বোঝাই একটি ট্রাক তাকে চাপা দিলে তিনি গুরুতর আহত হন। পরে তাকে দ্রুত ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। বৃহস্পতিবার রাতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *