ঢাকা, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ০৬:২৩ পূর্বাহ্ন
গোপনে বিয়ে করেছেন পপি, রয়েছে সন্তানও
বিনোদন ডেস্ক :

খবরটা একদিনের পুরোনো। তবুও সেই রেশটা থেকে গেছে এখনও। এরইমধ্যে হয়ত অনেকে এটা জেনে গেছেন। কিন্তু যারা জানেননি, তাদের জন্য খবরটি বেশ চমকপ্রদ হবে।

নায়িকারা প্রায় নিখোঁজ হয়ে যান। কোনোভাবেই খোঁজ পাওয়া যায় না। তারপর হঠাৎ একসময় দেখা যায়, স্বামী-সন্তান নিয়ে প্রকাশ্যে এসেছেন তারা। নিকট অতীতে অপু বিশ্বাস, শবনম বুবলী কিংবা আঁচল এ ক্ষেত্রে যুতসই উদাহরণ। এবার সেই তালিকায় না লিখিয়েছেন পপি।

তিন বছর ধরে আড়ালে আছেন পপি। মাঝে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন উপলক্ষে একটি ভিডিও বার্তা দিয়ে আলোচনায় আসেন তিনি। এরপর ফের উধাও হয়ে যান।

শোনা যাচ্ছে, গোপনে বিয়ে করেছেন পপি। সন্তানের মা-ও হয়েছেন তিনি। বর্তমানে রাজধানীর ধানমন্ডিতে বসবাস করছেন এ নায়িকা। এর আগে বারিধারা ও উত্তরায় ছিলেন। সেখানকার ঠিকানা পরিচিতরা জেনে যাওয়ায় দ্রুত সেই এলাকা ছাড়েন।

এখনও প্রকাশ্যে আসেননি পপি। তবে বিভিন্ন সূত্র জানাচ্ছে, তার স্বামীর নাম আদনান উদ্দিন কামাল। ব্যবসা প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক। ঢাকার লালবাগ এলাকার বাসিন্দা।

আরও জানা যায়, ২০২১ সালের অক্টোবরে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দেন পপি। তার নাম রেখেছেন আয়াত।

এদিকে বাবা-মায়ের সঙ্গেও সম্পর্ক নেই পপির। গেল বছর এক ভিডিও বার্তায় তার মা জানিয়েছিলেন যে, তিনি তার পরিবারের কোনো খোঁজ নেন না।

ক্যারিয়ারের সুবর্ণ সময়ে পপিকে ঘিরে অনেক প্রেম-বিয়ের গুঞ্জন শোনা গিয়েছিল। তখন কয়েকমাস আড়ালে থেকে ফিরে এসেছিলেন। কিন্তু এখনকার মতো এতটা দীর্ঘ সময় নেটওয়ার্কের বাইরে থাকেননি তিনি।

উধাও হওয়ার আগে পপির হাতে খুব একটা কাজ ছিল না। তবে সবশেষ ২০২০ সালে ‘ভালোবাসার প্রজাপতি’ নামের একটি সিনেমা অভিনয় করেছেন। কিন্তু কাজ অসমাপ্ত রেখেই আত্মগোপনে চলে যান একসময়ের জনপ্রিয় এই নায়িকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *