ঢাকা, সোমবার ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৩২ অপরাহ্ন
উখিয়ার ব্যবসায়ী তিনদিন ধরে নিখোঁজ
আমাদের সময় ::

কক্সবাজারের উখিয়ায় নিখোঁজ ব্যবসায়ী জসিমের লাশ উদ্ধারের রেশ কাটতে না কাটতেই এবার আরেক ব্যবসায়ীর তিনদিন ধরে সন্ধান মিলছে না বলে জানা গেছে। তার নাম মোহাম্মদ হানিফ মাওলা। স্থানীয় একটি সূত্র জানিয়েছে, পাহাড়ে পাওনা টাকা চাইতে গিয়ে তিনি আর ফিরে আসেননি।

সবজি ব্যবসায়ী হানিফের বাড়ি হলদিয়াপালং ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড নাছিরপাড়ায়। গত ১৪ ফেব্রুয়ারি সোমবার বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের হেডম্যানপাড়ায় যাওয়ার পর আর ফিরে না আসায় উদ্বিগ্ন -উৎকণ্ঠায় দিনপার করছে তার পরিবার।

হানিফের শ্যালক কামাল উদ্দিন বলেন, সবজি কিনতে সোমবার হিলটেক হেডম্যানপাড়ার বৈদ্যেরছড়া এলাকায় যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন হানিফ। তার পর থেকেই নিখোঁজ। তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ রয়েছে। সম্ভাব্য স্থানে অনেক খোঁজাখুঁজির পরও তার কোনো সন্ধান পাওয়া যায়নি।

এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে উখিয়া থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। নাইক্ষ্যংছড়ি থানায়ও অভিযোগ দেওয়ার চেষ্টা চলছে বলে জানান কামাল। তাকে জীবিত ফিরে পেতে প্রশাসনসহ সবার সহযোগিতা চেয়েছেন তারা।

এ ব্যাপারে স্থানীয় ইউপি সদস্য সরওয়ার কামাল বাদশা বলেন, ‘ওইদিন সকাল ৯টায় আমার বাড়ি এসেছিল হানিফ। এরপর সোনাইছড়ির হেডম্যানপাড়ায় পাওনা টাকার জন্য এক চাকমার বাড়িতে গেছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *