ঢাকা, সোমবার ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৫৮ অপরাহ্ন
আলুর বস্তায় মিলল ২৫ কেজি গাঁজা, আটক ২
উখিয়া নিউজ ডেস্ক :

আলুর বস্তাবোঝাই পিকআপ নিয়ে যাচ্ছিলেন চালক ও হেলপার। হঠাৎ গতিবিধি সন্দেহজনক মনে হওয়াতে থামানো হয় গাড়িটি। এরপর বস্তাগুলোর মুখ খুলে তল্লাশি চালাতেই বেরিয়ে এলো গাঁজা। ঘটনাটি ঘটেছে রংপুরের কাউনিয়ায়।

রোববার (১০ অক্টোবর) সকাল ৮টার দিকে উপজেলার হলদিবাড়ি সড়কে একটি পিকআপ তল্লাশি করে আলুর বস্তায় পাওয়া গেছে ২৫ কেজি গাঁজা। এ ঘটনায় দুইজনকে আটক করেছে কাউনিয়া থানা পুলিশ।

তারা হলেন- বরিশালের দেলোয়ার হোসেনের ছেলে রবিউল ইসলাম (২৮) ও পটুয়াখালীর আব্দুল মতিনের ছেলে সোহেল মিয়া (২৬)।

ঢাকা পোস্টকে রংপুর জেলার সহকারী পুলিশ সুপার (সি সার্কেল) আশরাফুল আলম পলাশ এসব তথ্য নিশ্চিত করেছেন।

কাউনিয়া থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে রোববার সকাল ৮টার দিকে কুড়িগ্রাম-লালমনিরহাট সড়কের হলদিবাড়ি এলাকায় পুলিশের একটি দল চেকপোস্ট বসিয়ে অভিযান চালায়। এ সময় কুড়িগ্রাম থেকে আসা আলুবোঝাই একটি পিকআপের (ঢাকা মেট্রো-ন ১৪-৩৩১০) গতিবিধি সন্দেহ হলে তা থামানো হয়। পরে আলুর বস্তা জব্দ করে পুলিশ সদস্যরা। পরে বস্তা খুলে তার ভেতরে রাখা ২৫ কেজি গাঁজা উদ্ধার হয়। এ ঘটনায় মাদক কারবারের অভিযোগে দুজনকে আটক করা হয়েছে। তারা ওই পিকআপের চালক ও হেলপার।

কাউনিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুমুর রহমান বলেন, আটক ব্যক্তিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ধারণা করা হচ্ছে, এই চক্রটি পরিবহন শ্রমিকের আড়ালে মাদকদ্রব্য সরবরাহ করে থাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *