ঢাকা, মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪, ১০:০৬ পূর্বাহ্ন
‘আমি নেতা হতে চাই না, ভাই হয়ে থাকতে চাই’
ডেস্ক রিপোর্ট ::

সিলেট-৩ আসনের এমপি হাবিবুর রহমান হাবিব বলেছেন, আমি নেতা হতে চাই না, আমি সবার হাবিব ভাই হয়ে থাকতে চাই। কোনো অনুষ্ঠানে গেলে আমাকে বড় চেয়ারে বসতে দিলে আমি সেটা সরিয়ে ফেলি। আমার পাশে আমার মুরব্বিদের রেখে আমি বড় চেয়ারে বসতে পারি না। আমি যতদিন বাঁচব, মুরব্বিদের সম্মান করে যাব।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ সরকার শিক্ষাবান্ধব সরকার। এ সরকারের আমলেই শিক্ষাক্ষেত্রে ব্যাপক উন্নয়ন সাধিত হচ্ছে। ঘরে ঘরে শিক্ষার আলো ছড়িয়ে পড়েছে। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়ে আছে।

রোববার দুপুরে ফেঞ্চুগঞ্জ সরকারি কলেজের উদ্যোগে সংবর্ধনা ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে হাবিব এসব কথা বলেন।

ফেঞ্চুগঞ্জ সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সৈয়দ নুরুজ্জামানের সভাপতিত্বে ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক চন্দন আচার্য্যরে পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের শওকত আলী, সাধারণ সম্পাদক আবদুল বাছিত টুটুল, এমপি হাবিবের সহধর্মিণী জোৎস্না খাতুন, ফেঞ্চুগঞ্জ সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ ভাস্কর রঞ্জন দাস।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- ফেঞ্চুগঞ্জ থানার ওসি মো. শাফায়েত হোসেন, ডা. জাকির হোসেন, শিক্ষানুরাগী নাসির উদ্দিন রতন, সাবেক ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফয়জুল ইসলাম মানিক, কাসিম আলী মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আহাদুজ্জামান, ফেঞ্চুগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি রিয়াজ উদ্দীন ইসকা, কলেজের সাবেক ভিপি এবিএম কিবরিয়া ময়নুল, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মাওলানা হারুনুর রশীদ, প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মো. শহিদুজ্জামান, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রেজান আহমদ শাহ্, ফেঞ্চুগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি নাঈমুর রহমান নাঈম ও সাধারণ সম্পাদক রাসেল আহমদ শাহ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রভাষক নাজমুল ইসলাম। কুরআন তেলাওয়াত করেন কলেজছাত্র হাবিব আহমদ, গীতা পাঠ করেন ছাত্রী রাজশ্রী চৌধুরী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *