ঢাকা, বৃহস্পতিবার ৩০ মে ২০২৪, ০৪:৩৬ অপরাহ্ন
আমার বডিগার্ড নেই, জনগণই আমার বডিগার্ড- জাহাঙ্গীর চৌধুরী
নিজস্ব প্রতিবেদক ::

উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের সিকদার বিলে অনুষ্ঠিত নৌকা মার্কার সমর্থনে আয়োজিত বিশাল নির্বাচনী জনসভায় আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর কবির চৌধুরী বলেছেন,আমার বাবা নুরুল ইসলাম চৌধুরী প্রকাশ ঠান্ডা মিয়া চৌধুরীকে আপনারা ভোট দিয়ে বারবার নির্বাচিত করেছেন। এই সিকদার বিলের মানুষ আমাদের পরিবারেরই অংশ। আমি কথা দিচ্ছি আপনাদের জন্য আমি আজীবন কাজ করে যাব।


আমার চাচা শাহজাহান চৌধুরী তিনি ক্ষমতায় থাকতে উনাদের অর্থবিত্ত ছিল, ওনারা রাজ পরিবার ছিল,উনারা জমিদার বংশের মানুষ ছিল। দীর্ঘদিন উনারা স্বাধীনতার পরবর্তী সময়ে রাজাপালং ইউনিয়নের মানুষকে শাসনের নামে শোষণ করেছে । রাজাপালং ইউনিয়নের মানুষকে তারা মিথ্যা মামলা দিয়ে হয়রানি করেছে। চারবারের চেয়ারম্যান ছিল শাহ কামাল চৌধুরী। কই কোথাওতো কোনো উন্নয়ন হয়নি। এবার উনার সন্তান জামি চৌধুরী এসেছেন, একটি ছোট ছেলে । ২০/২৫ বছরের ছেলে মুরুব্বিদের ব্যাপারে যেসব অপপ্রচার চালাচ্ছে আমি তার তীব্র নিন্দা জানাচ্ছি। মোবাইলে বিভিন্নজনকে হুমকি দিচ্ছে জামি চৌধুরী, রেকর্ড করেছি আমরা। আমরা মাথা ঠান্ডা রেখেছি। আমরা যদি মাথা গরম করি হিজলিয়ার ওদিক থেকে এখানে আসার সুযোগ কি আছে আপনারাই বলুন। আমি আজকে গভীরভাবে খবর নিয়েছি জামি চৌধুরির দু’চারজন বন্ধু-বান্ধবের কাছ থেকে, জামি চৌধুরী ইয়াবা সেবন করে। আমি শাহজাহান চৌধুরীকে শ্রদ্ধা করি, সম্মান করি, ওনি সম্মানিত মানুষ। শাহজাহান চৌধুরীর মুখে এসব খারাপ কথা বলবে না কোনদিন। এই জামি চৌধুরী যেভাবে বেয়াদবি করেতেছে। মুরুব্বিদের ব্যাপারে গালাগালি করতাছে এই বিচারটা আমি সিকদারবিল বাসিকে দিলাম।
সবশেষে তিনি জনগণের উদ্দেশ্যে বলেন, আমার জন্য দোয়া করবেন, আল্লাহ যেন আমাকে ১১ তারিখ পর্যন্ত বাঁচিয়ে রাখেন। আমার কোন বডিগার্ড নেই, আমি বডিগার্ড নিয়ে চলাফেরা করি না। জনগণই আমার বডিগার্ড। আমি কোন অন্যায় করলে রাজাপালং ঢুকতে ভয় পেতাম। আমি অন্যায় নয়, উন্নয়ন করেছি। আমার জন্য একটু দোয়া করবেন, কতক্ষণে আমাকে আবার গুলি করে । কারণ জামি চৌধুরী অস্ত্রবাজি করে। আমি আল্লাহর কসম করে বলছি জামি চৌধুরীর কাছে অস্ত্র আছে।

জনসভার একাংশ
৫ নভেম্বর রাতে অনুষ্ঠিত নৌকা প্রতিকের উক্ত বিশাল নির্বাচনী জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উখিয়া-টেকনাফের সাবেক আবদুর রহমান বদি। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, শ্রম বিষয়ক সম্পাদক রিয়াজুল হক রিয়াজ, উখিয়া উপজেলা যুবলীগের সভাপতি মুজিবুল হক আজাদ, উখিয়া প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ফরিদুল আলম কন্ট্রাকটর,৫ ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী সরোয়ার কামাল পাশা,নুরুল আলম নুরু, আলমগীর,এডভোকেট দুলাল মল্লিক,নূর মোহাম্মদ বাদশা, হুমায়ুন কবির ভূঁইয়া,নুরুল মাসুদ ভূঁইয়া,হাজিরপাড়া সিরাত কমিটির সভাপতি নুরুল ইসলাম,সৈয়দ মুস্তাফা সোহেলসহ তৃণমূলের আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *