ঢাকা, বুধবার ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন
অস্ত্রসহ টেকনাফের শীর্ষ মাদক ব্যবসায়ী ‘মেজর’ গ্রেপ্তার
উখিয়া নিউজ ডেস্ক :

কক্সবাজারে টেকনাফের ‘শীর্ষ ইয়াবা গডফাদার’ একাধিক মাদক মামলার পলাতক আসামি আব্দুর রহিম প্রকাশ মেজরকে বেশকিছু অস্ত্র ও গোলাবারুদসহ গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৫ সদস্যরা। আব্দুর রহিম টেকনাফের হোয়াইক্যং পূর্ব মহেষখালীয়া পাড়া এলাকার জকির আহম্মদের ছেলে।

বৃহস্পতিবার দুপুর ১টার দিকে টেকনাফ উপজেলার হোয়াইক্যং খারাংখালী বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

কক্সবাজার র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (ল অ্যান্ড মিডিয়া) এএসপি মো. বিল্লাল উদ্দিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের খারাংখালী এলাকায় বিসমিল্লাহ গ্লাস হাউস অ্যান্ড থাই অ্যালুমিনিয়ামের দোকানের সামনে অভিযান চালায় র‌্যাব-১৫ সিপিসি-১, টেকনাফ ক্যাম্পের একটি আভিযানিক দল। র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে কৌশলে পালানোর চেষ্টাকালে আব্দুর রহিমকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেহ তল্লাশি করে একটি বিদেশি পিস্তল, ২টি দেশীয় একনলা বন্দুক, ২টি ওয়ানশুটার গান, ৪ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আব্দুর রহিম জানান, বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ড করার উদ্দেশ্যে জব্দকৃত অস্ত্র ও গুলি তার হেফাজতে রেখেছিল।

বিল্লাল উদ্দিন বলেন, গ্রেপ্তারকৃত আসামি টেকনাফের শীর্ষ মাদক ও অস্ত্র ব্যবসায়ী। তিনি টেকনাফের মাদক ও  অস্ত্রের গডফাদার হিসেবে পরিচিত এবং একাধিক মাদক, অস্ত্র ও হত্যা মামলার পলাতক আসামি। তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নিয়ে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *