ঢাকা, সোমবার ১৫ জুলাই ২০২৪, ০৫:২৮ অপরাহ্ন
অগ্রিম টাকা নিয়ে ওয়াজ না করায় মাওলানা জিহাদীর বিরুদ্ধে মানববন্ধন
ডেস্ক রিপোর্ট ::
মাদারীপুরে অগ্রিম টাকা (বায়নার টাকা নিয়ে) নিয়েও ওয়াজ মাহফিলে অংশ না নেওয়ায় মাওলানা ইলিয়াছুর রহমান জিহাদীর বিরুদ্ধে মানববন্ধন করেছে এলাকাবাসী। আজ রবিবার বিকেলে সদর উপজেলার খাকছাড়া এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এসময় ব্যানার ফেস্টুন হাতে এলাকার দুই শতাধিক মানুষ অংশ নেন।

এ সময় তারা অভিযোগ করেন, আগামীকাল ১৩ ডিসেম্বর ওয়াজ মাহফিলে অংশ নেয়ার জন্য ৪ মাস আগে ১০ হাজার টাকায় মাওলানা মুফতি ইলিয়াছুর রহমান জিহাদীকে আমন্ত্রণ জানায় এলাকাবাসী।

কিন্তু গত ১১ ডিসেম্বর (শনিবার দুপুরে) তিনি মুঠোফোনে জানান- এই ওয়াজ মাহফিলে অংশ নিতে পারবেন না। যেখানে তার আগমন ঘিরে এলাকার বিভিন্ন স্থানে মাইকিং করা হয়। পাশাপাশি ব্যানার ও পোস্টার সাটান স্থানীয়রা।ওয়াজ মাহফিল কমিটির সভাপতি কাজী ফজলুল হক জানান, ওয়াজ করার জন্য ইলিয়াছুর রহমান জিহাদীর সাথে ৬৫ হাজার টাকায় চুক্তি হয়।

তার মধ্যে ১০ হাজার টাকা অগ্রিমও দেয়া হয়। পরে জানতে পারি তিনি মাদারীপুরে ওয়াজে অংশ নিবেন না। একই দিনে বগুড়া জেলায় টাকা বেশি পাওয়ার কারণে সেখানে ওয়াজ মাহফিলে অংশ নেবেন। এই ঘটনার বিচার দাবি করছি।
এদিকে, মাওলানা মুফতি ইলিয়াছুর রহমান জিহাদী মুঠোফোনে দাবি করেন, বৃষ্টির কারণে এলাকার লোকজন ওয়াজ বাতিল করেছেন, এজন্য অন্যত্র ওয়াজে অংশ নিচ্ছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *